প্রেমের কবিতা

আবার যদি দেখা হয় অনেকটা সময় পরে পারবি চিনতে তুই নাকি আড়ালে যাবি সরি আমার স্থানে অন্য কেউ থাকবে হৃদয় জুড়ে দেখব আমি তোকে ডাকব না তুই যে আমার কি কালকে তা বলবো না.

আগের থেকেও ভালো আছিস এখন কাটছে দিন সুখে নতুন মানুষ বুঝি বড্ড ভালোবাসি আগলে রাখি বুকে এখনো কি মন খারাপ হলে গোমরা হয়ে থাকিস সারা রাত জেগে উল্টোপাল্টা ভাবি হঠাৎ করে ডাকলেন এই নতুন মানুষ জড়িয়ে ধরি তোকে গুটিসুটি মেরে চোখ বুজে জায়গা করে নিয়েছে এখনো কি ঝগড়া করিস নিয়ে খেলা খুঁজতে খেতে ভালো লাগে রোজ বিকেল বেলা বুঝি আমার মত ঝাল কম খায় নাকি বেশি সালে সম্মতি দেয় তোর কথায়.


অল্প কথায় রাগ হলে আমার মত তোকে মানায় কিছুক্ষণ না দেখতে পেলেই সে অতি চোখে ঘনায় তোর স্বপ্নগুলো আজ বাস্তব বাচ্চাগুলো ফাইভস্টার হয় নতুন নাকি অনেক টাকা আমার মত গরীব তো নয় সিদ্ধান্তটা কি কি ছিল তোর গরিবের সাথে কেউ কি থাকি এখন যার পয়সা আছে ভালোবাসি সবাই থাকে তবে রঙিন স্বপ্নগুলো না দেখাতে পারতিস আমায় এতটা সময় পড়ুক সেগুলো যে বড্ড ভাবায় এখনো আমি চমকে উঠে দেখি পাশেই বসে আছি.


স্বপ্ন ভাঙে মোর দেখি সেটা আসলে বালি বেঁচে আছি শুধুই আমি নেই কোনো ইচ্ছে নেই কোনো আজ জীবিত মানুষের গালি আমি আজ শুধুই জীবন্ত লাশ.

প্রেমের কবিতা

প্রেমের কবিতা


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ